বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান অব্যাহত

কাজী মাহমুদুল হক সুজন : হবিগঞ্জের বাহুবলে সামাজিক দুরুত্ব বজায়, নিজ নিজ ঘরে অবস্থান, জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে ও পণ্যসামগ্রী নির্ধারিত মূল্য রাখতে সেনাবাহিনী সতর্ক করে দিয়ে মাইকিং করে প্রচারণা করা হয়েছে।

প্রতিদিনের ন্যায় শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্রিগ্ধা তালুকদার ও সহকারী কমিশনার (ভূমি) খৃষ্টপার হিমেল রিছিল এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম অভিযান পরিচালনা করে।

এছাড়া উপজেলা বিভিন্ন বাজার পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদার মূল্যতালিকা না থাকায় এবং সরকারি নির্দেশ অমান্য করে অযথা বাইরে ঘুরাঘুরি করায় ১৩ জনকে বিভিন্ন আইনে মোট ১০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলার মিরপুর বাজার, মহাশয়বাার, সাটিয়াজুরী বাজার, নতুন বাজার, রশিদপুরবাজার, নন্দনপুর বাজার সহ বেশ কয়েকটি বাজারে করোনা ভাইরাস নিয়ে সচেতনামূলক প্রচারাভিযান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com